চিতলমারীতে লাঠির আঘাতে বীর মুক্তিযোদ্ধা আহত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৭:৫০ পিএম, বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ৩৬১

চিতলমারীতে লাঠির আঘাতে শেখ আফজাল হোসেন (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২ টায় শ্যামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত শেখ আফজাল হোসেন উপজেলার শ্যামপাড়া গ্রামের মৃত শেখ আজগর আলীর ছেলে ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য। তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিতলমারী ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আহত বীর মুক্তিযোদ্ধা শেখ আফজাল হোসেন জানান, প্রতিদিনের তিনি ন্যায় দুপুরে চিতলমারী বাজারের দিকে আসছিলেন। এ সময় শ্যামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলে তিনি দেখতে পান চিতলমারী সদর বাজারের এশারত ডাকুয়ার ছেলে রায়হান ডাকুয়া (২৫) মহিউদ্দিন নামের এক ভ্যান চালকের সাথে ঝগড়া করছে। এ ঘটনার প্রতিবাদ করলে রায়হান ডাকুয়া তাঁকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাঁকে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন।

চিতলমারী ক্লিনিকের পরিচালক চিকিৎসক শেখ ফারুক আহম্মেদ জানান, আফজাল হোসেনের উচ্চমাত্রার ডায়াবেটিকস্ রয়েছে। মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রায়হান ডাকুয়ার বাবা এশারত ডাকুয়া বলেন, কয়েক বছর আগে রায়হানকে বিদেশ পাঠিয়েছিলাম। সেখান থেকে ওকে ফেরত পাঠায়। এরপর থেকে সে সব সময় মানসিক ভাবে বিষন্ন থাকে।

চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) শেখ লিয়াকত আলী বলেন, ‘এ বিষয়ে আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেননি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত