প্রথম দিনে অনুপস্থিত-৩৫

মোল্লাহাটে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫২ পিএম, বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | ৪৭২

মোল্লাহাটে এসএসসি ও সমমানের পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। যথারীতি বৃহস্পতিবার সকাল ১১ টায় পরীক্ষা শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়। উপজেলায় দুইটি এসএসসি ও একটি দাখিল কেন্দ্রে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসএসসি মোল্লাহাট সরকারি ওয়াজেদ মেমোরিয়াল কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ জানান, কেন্দ্রে বাংলা প্রথম পত্রের পরীক্ষায় ৯৮৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৯৬৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে অবশিষ্ট ২১ জন পরীক্ষার্থী অনুপস্থিত।

চরকুলিয়া কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক সোহেল রানা জানান, কেন্দ্রে বাংলা প্রথম পত্রের পরীক্ষায় ৭১৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৭০৮ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে অবশিষ্ট ৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত।

এছাড়া কাহালপুর দাখিল কেন্দ্রের কেন্দ্র সচিব ও সুপার বশীর আহমেদ জানান, উক্ত কেন্দ্রে প্রথম দিনে কোরআন মাজিদ পরীক্ষায় ১৯৯ জন পরীক্ষার্থীর মধ্য ১৯২ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে অবশিষ্ট ৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত।



পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওয়াহিদ হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত