বাগেরহাটে খাল থেকে ঘের কর্মচারীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:১৭ পিএম, মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২ | ৪৪৬

প্রতিকী ছবি

বাগেরহাটে খাল থেকে আব্দুর রাজ্জাক শেখ(৪২) নামের এক ঘের কর্মচারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কুচিবগা খাল থেকে স্থানীয়রা এই মরদেহ উদ্ধার করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।


আব্দুর রাজ্জাক শেখ(৪২) বিষ্ণুপুর ইউনিয়নের কোয়েখা গ্রামের রুস্তম আলী শেখের ছেলে। সে পাশ্ববর্তী বেশরগাতী গ্রামের শওকত আলীর মৎস্য ঘেরের কর্মচারী ছিলেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে বাড়ি থেকে খাওয়া দাওয়া করে পাহারার জন্য ঘেরে এসেছিলেন তিনি। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় কেউ মেরে খালে ফেলে দিয়েছে।

এদিকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ঘের মালিক শওকত আলীর ভাগ্নে মোঃ আব্দুল্লাহ (৩০) নামের এক অটোচালককে আটক করেছে পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তবে শ্বাস রোধে হত্যার পর নিহতের মরদেহ খালে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

ওসি আরও বলেন, হত্যার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ অধিকতর তদন্ত করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত