ফকিরহাটে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:২৮ পিএম, সোমবার, ১০ অক্টোবর ২০২২ | ৩১৬

ফকিরহাটের পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠানে সোমবার (১০ই অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় শেখ রাসেল ইকোপার্ক মাঠে অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড আ’লীগের সভাপতি সাধন কুমার দে এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি স্বপন দাশ, উদ্বোধন করেন ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে।


বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি শেখ মুস্তাহীদ সুজা, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ কামরুল ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, দপ্তর সম্পাদক নির্মাল কুমার দাশ। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম।

আ’লীগ নেতা ও প্রভাষক সঞ্জয় কুমার ধর (সুমন) এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, ইউনিয়ন আ’লীগের নেতা অলোক কুমার সেন, মহিলা নেত্রী লিপি রানী হাজরা, ছাত্রলীগ নেতা শেখ আছাবুর রহমান, আসাদুজ্জামান আসাদ, যুবলীগ নেতা জয়দেব কুমার দে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা দেবাশিষ কুমার দাশ। সভা শেষে সাধন কুমার দে-কে সভাপতি ও মোঃ মালেক মুন্সি-কে সাধারন সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত