মোংলায় আহত নেতা কর্মিদের দেখতে এসেছেন রিজভী 

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ০৯:৩১ পিএম, মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ | ৪১২

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাড.রুহুল কবির রিজভী বলেছেন, 'এতদিন হরতাল-ধর্মঘট করতো বিরোধী দল, এখন করছে সরকারী দল, তা দেখে মানুষ হাসছে। সাধারণ মানুষের কষ্ট নিয়ে রসিকতা করতেও তাদের (সরকারের) বুক কাঁপেনা'। খুলনায় ঐতিহাসিক জনসভা হয়েছে দাবি করে তিনি বলেন, সে সভায় মানুষ যাতে আসতে না পারে সেজন্য সরকার নিজেদের লোক দিয়ে বাস ও লঞ্চ ধর্মঘট করিয়েছে।
সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় মোংলায় আহত নেতা কর্মিদের দেখতে এসে তিনি এ মন্তব্য করেন। রিজভী আরও বলেন, আওয়ালীগের অধীনে ছেলে খেলা নির্বাচনে বিএনপি যাবেনা। তত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।
খুলনার জনসভায় যোগ দিয়ে ফিরে আসার সময় তাদের নেতা কর্মিরা আওয়ামীগের পেটুয়া বাহিনীর হামলার শিকার হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাদের দেখতে এসেছেন। মোংলা পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জিন্নাত সানা, যুবদল কর্মি জসিম গাজী ও মাসুমকে দেখতে এদিন সন্ধ্যায় বটতলায় আসেন রিজভী।
এ সময় তার সাথে ছিলেন, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক,সহ সভাপতি এমরান হোসেন, পৌর যুবদলের সদস্য সচিব এম এ কাশেম, রামপাল থানা বিএনপির সাবেক সভাপতি তুহিন, যুবদল নেতা জিয়াউর রহমান হিরন, বিএনপি নেতা বাবলু ভূইঞা, মোঃ আলাউদ্দিন, খোরশেদ আলম, আব্দুস সালাম ব্যাপারী, শহিদুল ইসলাম শহীদ সহ ছাত্রদল, যুবদল, মহিলাদল সহ বিএনপির নেতা কর্মীরা ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত