একদিনেই সংযোগ পেল ১৬০ গ্রাহক

শরণখোলায় পল্লী বিদ্যুৎ সমিতির স্পট মিটারিং কার্যক্রম

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:১১ পিএম, শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ১৫২৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে শরণখোলায় পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির স্পট মিটারিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার একদিনেই উপজেলার ১৬০ জন গ্রাহকের আবেদন গ্রহন ও মিটার সংযোগ দেওয়া হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ মিটারিং কার্যক্রম পরিচালিত হয়।


শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুৎ সমিতির অফিসে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস। কার্যক্রম পরিচালনা করেন পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির মোরেলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জুলফিকার রহমান। এসময় এজিএম (কম) আবু সাইদ মো. খাইরুল ইসলামসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রথম পর্যায়ে উপজেলার ধানসাগর, খোন্তাকাটা ও রায়েন্দা ইউনিয়নের গ্রাহকদের মাঝে এসব মিটার প্রদান করা হয়। একদিনের মধ্যে কোনো বিড়ম্বনা ছাড়াই মিটার ও বিদ্যুৎ সংযোগ পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন নতুন গ্রাহকরা।


উপজেলার নলবুনিয়া গ্রামের পঙ্কজ রায়, বাবুল হাওলাদার ও এমাদুল খান সরকারকে ধন্যবাদ জানিয়ে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পল্লী বিদ্যুৎ সমিতির এ কার্যক্রম চলমান থাকলে গ্রাহকরা হয়রানির হাত থেকে রেহাই পাবে। সরকারের ভাবমূর্তিও উজ্জল হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত