কচুয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদকে সংবর্ধনা দিলেন ইউএনও

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৪:৩৭ পিএম, বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | ৫৩০

কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের সকলকে সংবর্ধনা দিয়েছেন কচুয়া উপজেলা নির্বাহী অফিসার এস.এম. তারেক সুলতান। বুধবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে তিনি এ সংবর্ধনার আয়োজন করেন। এসময়ে তিনি সকলকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। তিনি সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে কচুয়া উপজেলার সাধারন মানুষ উপকৃত হবেন। সাংবাদিকদের কর্মক্ষেত্রে সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন তিনি। প্রথমে কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল ও সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ এর হাতে ফুলদিয়ে বরণ করেন।

এসময়ে উপজেলা কৃষি অফিসার মো.মামুনুর রশিদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা তুষার কান্তি রায় রনি, সহসভাপতি সমির বরণ পাইক,অর্থসম্পাদক রথিন্দ্র নাথ সাহা, নির্বাহী সদস্য সুপার্থ কুমার মন্ডল, খান সুমন, প্রদ্যুৎ কুমার মন্ডল। সদস্য এন.কে.চক্রবর্তি (পার্থ) মো.মইনুল ইসলাম,আজমির আলম খান,শহীদুল ইসলাম, মো.রুম্মান।


পরে কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে যোগদানকৃত নবাগত মেডিকেল অফিসার ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তাকে শুভেচ্ছা জানান উপজেলার এ শীর্ষ প্রশাসনিক কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত