স্থায়ীভাবে নির্মানের দাবীতে মানববন্ধন, চিতলমারীতে স্বেচ্ছাশ্রমে কাঠেরপুল

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০২:২৫ এএম, বুধবার, ১১ জানুয়ারী ২০২৩ | ৩৫০

চিতলমারী উপজেলার কয়েকজন যুবক স্বেচ্ছাশ্রমে একটি কাঠের পুল নির্মান করেছেন। অস্থায়ীভাবে নির্মিত জনগুরুত্বপূর্ণ ওই পুলটিকে ঘিরে এলকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। পুলটি স্থায়ীভাবে নির্মান করার দাবীতে মঙ্গলবার বিকাল ৫ টায় এলাকাবাসি শিবপুর ইউনিয়নের কলিগাতী উত্তরপাড়া গ্রামে মানববন্ধন করেছেন। এ সময় তিন শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।


মানববন্ধনে অংশগ্রহণকারী ওলিউর রহমান, লিটন মোল্লা, মোঃ বাদশা মুন্সি, খেলাফত মোল্লা ও সোনাই বেগমসহ অনেকে বলেন, ‘এলাকাবাসির দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে স্থানীয় জাহিদ শেখের নের্তৃত্বে ৪০-৫০ জন যুবক গত কয়েক দিন ধরে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে এই পুলটি নির্মান কাজ শুরু করেন। কিন্তু গত ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জেরে এলাকার কতিপয় ব্যক্তির মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্রের কারণে অর্ধেক পথে এসে পুলটির নির্মান কাজ বন্ধ হয়ে গেছে। আমরা স্থায়ীভাবে জনগুরুত্বপূর্ণ এই পুলটি নির্মানের জন্য মানববন্ধনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।’


শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউজ্জামান জুয়েল খলিফা জানান, কলিগাতী মাঠে ট্রাক্টর নেওয়ার ব্যবস্থা না থাকায় স্থানীয় যুবকরা স্বেচ্ছাশ্রমের বিনিময়ে যে কাঠের পুল নির্মানের উদ্যোগ গ্রহণ করেছেন তা প্রসংশার দাবী রাখে। যে কাজটি আরো আগে জনপ্রতিনিধিরের করার কথাছিল তা যুবকরা স্বেচ্ছাশ্রমে করে দেখিয়েছেন। জনগুরুত্বপূর্ণ এই পুলটি স্থায়ীভাবে নির্মান জরুরী।


চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইয়েদা ফয়জুন্নেছা সাংবাদিকদের জানান, সরজমিনে পরিদর্শন করে পুলটির প্রয়োজনীতা দেখা হবে। জনগুরুত্বপূর্ণ বলে বিবেচিত হলে পুলটি নির্মানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত