শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে শিক্ষকের সুস্থতা কামনায় দোয়া

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৫২ এএম, মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০২৩ | ৩৫৩

ফকিরহাট উপজেলার শুভদিয়ায় অবস্থিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের উদ্যোগে সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লার আশুরোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠান সোমবার (১৬ জানুয়ারি) সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।


কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাস এর সভাপতিত্বে দোয়া মাহফিল পরিচালনা করেন, সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। এসময় আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক মৃত্যুঞ্জয় কুমার দাশ, শেখ তরিকুল ইসলাম, সিরাজুল ইসলাম ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ।


কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাশ তার বক্তব্যে বলেন, ‘আমাদের সহকর্মী সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লা একজন কর্তব্য নিষ্ঠ স্বচ্ছ মানুষ, তিনি কলেজের সূচনা লগ্ন থেকে বিভিন্ন কাজের সাথে জড়িত। ঈশ্বরের কাছে তার দ্রুত সুস্থতা কামনা করি।


এদিকে সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন ওই কলেজের প্রতিষ্ঠাতা ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, শুভদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুকুল ইসলাম সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।


উল্লেখ্য ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লা দুরারোগ্য লিভার সেরোসিজ জনিত জটিলতায় ঢাকার শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত