গরীব ও অসহায় শীতার্ত মানুষের পাশে মোংলার নারী উদ্যোক্তা

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৯:০৭ পিএম, মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩ | ৪২৭

নারীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নারী উদ্যোক্তা বাগেরহাট জেলা শাখার আয়োজনে সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির আওতায় ১শ জন গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকাল ৪টায় মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে বাগেরহাট জেলা শাখার নারী উদ্যোক্তার সভাপতি'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা দীপংকর দাশ ও পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র জাহানারা হোসেন চানু।
এ সময় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ নারী উদ্যোক্তা সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুমা মন্ডল, ঢাকা বিভাগীয় সভাপতি সাবরিনা নিম্মি, ঢাকা বিভাগীয় সহ সভাপতি শাহিন আজিজ, ঢাকা বিভাগীয় সহ সভাপতি- কুসুম মিমি,ঢাকা বিভাগীয় কমিটি সদস্য সুলতানা মেহের, ফারজানা ইসলাম,সেক্রেটারি এ্যাসোসিয়েশন অব বিউটি সেলুন ওনার, মাসুদ খান, মেকাপ আটিষ্ট ও বিউটি পার্লার ওনার, বাগেরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক মুক্তা মোস্তফা, সহ সভাপতি আফরোজা হিরা, সহ সম্পাদক কাজী কেয়া, সাংগঠনিক সম্পাদক তানিয়া বুলবুল সুইটি সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত