ফকিরহাটের বেতাগার আ’লীগ নেতার ইন্তেকাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৪৪ এএম, শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ | ৪৩১

ফকিরহাটের বেতাগা এলাকার আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এবং চুলকাটি প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ বাদশা আলমের ছোট ভাই মোঃ আব্দুল্লাহ শেখ (৩৫) ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার ভোরে তিনি খুলনাস্থ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মূত্যুবরন করেন।


মূত্যুকালে তিনি ২কন্যা, ২পুত্র, ২স্ত্রী, বৃদ্ধা মাতা বড় ভাইসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। একইদিন জোহরবাদ ধনপোতা-মাসকাটা দারুল উলুম মাহম্মুদিয়া মাদ্রাসা মাঠে তার জানাযা’র নামাজ শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন কাজ সুসম্পন্ন করা হয়েছে।


তার মূত্যুর খবর শুনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, লখপুর ইউপি চেয়ারম্যান এমডি সেলিম রেজা, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম ও বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ সহ বিভিন্ন ব্যক্তিরা তার বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারকে সান্তনা প্রদান করেন।


উল্লেখ্য, গত ২৪শে জানুয়ারী বেতাগা ইউনিয়নের ৩নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মোঃ আব্দুল্লাহ শেখ দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শেষ করে মটর সাইকেল যোগে ধনপোতা নিজ বাড়ীতে ফিরছিলেন। এ সময় গাড়ীতে থাকা অবস্থায় তিনি ষ্টোক করে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে খুলনাস্থ সিটি মেডিকেলে ভর্তি করেন। সেখানে অবস্থার চরম অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করলে সেখানে তিন মূত্যুবরন করেন।


তিনি বহু মসজিদ মাদ্রসা ও শিক্ষাপ্রতিষ্টানের সভাপতির দায়িত্বপালন করেন। তার অকাল মূত্যুতে এলাকাবাসির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


এদিকে চুলকাটি প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ বাদশা আলমের ছোট ভাই মোঃ আব্দুল্লাহ শেখ এর অকাল মূত্যুতে চুলকাটি প্রেসক্লাব পরিবারের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত