জাতীয় অধ্যাপক ডাঃ একে  আজাদ খাঁন'র আমাদের গ্রাম পরিদর্শন

এম, এ সবুর রানা

আপডেট : ১২:১৫ এএম, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩ | ৩২৭

রামপালে 'আমাদের গ্রাম' পরিদর্শন করেছেন জাতীয় অধ্যাপক ও বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ডাঃ এ কে আজাদ খাঁন। শনিবার বেলা ১১ টায় উপজেলার ঝনঝনিয়া গ্রামে আমাদের গ্রাম ডিজিটাল স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শন করে কেন্দ্রের কর্মকান্ড সম্পর্কে বিস্তারিত ধারণা নেন তিনি। পরে ডিজিটাল স্বাস্থ্য সেবা কেন্দ্রের সভা কক্ষে ডায়াবেটিস ও অসংক্রামক রোগ নিরাময়ে করণীয় সম্পর্কে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় আমাদের গ্রাম প্রকল্পের পরিচালক রেজা সেলিম 'আমাদের গ্রাম' প্রকল্পের কর্মকান্ড এবং ডাটাবেইজ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন।
এ সময় 'আমাদের গ্রাম' ডিজিটাল স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন, তত্তাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও বারডেম হাসপাতালের উপদেষ্টা পরিষদের সভাপতি আব্দুল মুয়ীদ চৌধুরী, বারডেম হাসপাতালের পরিচালক আহমেদ আলী, রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, আমাদের গ্রাম প্রকল্পের পরিচালনা পরিষদের সদস্য শেখ বজলুর রহমানসহ সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আমাদের গ্রাম প্রকল্পের সকলকর্মীবৃন্দ।
জাতীয় অধ্যাপক ডাঃ এ কে আজাদ খান আমাদের গ্রাম প্রকল্পের সকল কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং সবাইকে আন্তরিকতার সাথে আমাদের গ্রাম প্রকল্পের সকল কর্মকাণ্ডে সহযোগিতার আহবান জানান। আগামীতেও বাংলাদেশ ডায়াবেটিক সমিতি ও আমাদের গ্রাম প্রকল্প একত্রিতভাবে ডায়াবেটিসসহ অসংক্রামক রোগ নিরাময়ে কাজ করারও আশা প্রকাশ করেন প্রধান অতিথি ডাঃ এ কে আজাদ খাঁন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত