শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের আবির্ভাব উপলক্ষে

মোরেলগঞ্জে জমে উঠেছে মতুয়া মেলা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:৫৯ পিএম, বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | ৯৩৫

শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের ২০৭তম আবির্ভাব উপলক্ষে মোরেলগঞ্জ শ্রীধাম লক্ষ্মীখালীতে বৃহস্পতিবার থেকে জমে উঠেছে মতুয়া সংঘের ৯৬তম স্ন্যানোৎসব ও মতুয়া মেলা। দেশের বিভিন্ন জেলা ও ভারতের কয়েকটি অঞ্চল থেকে ৪ শতাধীক দল এবারের স্ন্যানোৎসবে অংশ নিয়েছেন বলে শ্রীধাম লক্ষ্মীখালীর গদিনশীন সেবাইত মতুয়াচার্য সাগর সাধু ঠাকুর জানিয়েছেন।

এই স্ন্যানোৎসব কে কেন্দ্র করে প্রতি বছর শ্রীধাম লক্ষ্মীখালীতে মতুয়া মতাদর্শী ছাড়াও বিভিন্ন ধর্মের হাজার হাজার লোক এখানে সমবেত হন। ফলে এই স্ন্যানোৎসব পরিণত হয় মেলায়। তিথি অনুযায়ী পূণ্যস্ন্যান শেষ হলেও ৩ দিন ধরে চলতে থাকে মেলা।


এবারের মেলায় যোগ দিয়েছেন মোরেলগঞ্জ শরণখোলা আসনের সংসদ সদস্য বাগেরহাট জেলা আ. লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন, খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, শরণখোলা উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি কামাল উদ্দিন আকন, মোরেলগঞ্জ উপজেলা আ.লীগের সহসভাপতি লিয়াকত আলী খান, অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক এম এমদাদুল হক।



এছাড়াও ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার, অ্যাড. অমিত বড়াল, চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, মাহমুদ আলী, শাজাহান আলী খান, শরণখোলা উপজেলা যুবলীগ আহ্বায়ক আসাদুজ্জামান মিলন, মোরেলগঞ্জ উপজেলা যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান,পৌর আহ্বায়ক আসাদুজ্জামান বিপু, উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবাইদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত, পৌর সভাপতি শেখ মনিরুজ্জামান রাজ্জাক এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত