ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:২৫ এএম, রোববার, ২৬ ফেব্রুয়ারী ২০২৩ | ৩৭৪

ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে একাত্তর টিভি, কালের কন্ঠ ও জন্মভূমির ফকিরহাট উপজেলা প্রতিনিধি মান্না কুমার দে’কে সভাপতি ও দৈনিক কালবেলা, বিজনেস বাংলাদেশ ও শিকল পত্রিকার ফকিরহাট উপজেলা প্রতিনিধি শেখ মনিরুজ্জামান মনিকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আহসান টিটু (আজকের পত্রিকা/ডেইলী অবজারভার) ও শেখ জুলফিকার জুয়েল (অনলাইন ফকিরহাট প্রতিদিন/ভোয়েস অফ ফকিরহাট), যুগ্ম সাধারন সম্পাদক এম জাকির হোসেন (যায়যায়দিন/ নিউএজ) ও শেখ সৈয়দ আলী (দৈনিক সময়ের খবর), কোষাধ্যক্ষ শেখ খারিব হোসেন (দৈনিক ভোরের ডাক), সাংগঠনিক সম্পাদক মো. সেলিম শেখ (দৈনিক দেশসংযোগ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ আসাদুজ্জামান (দৈনিক খুলনা), দপ্তর সম্পাদক সুমন কর্মকার (প্রতিদিনের সংবাদ/ দৈনিক ম্পন্দন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ অনুজ (দৈনিক গ্রামের কাগজ/মুক্তআলো), তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সুমন কুমার দে (দৈনিক জন্মভূমি), নির্বাহী সদস্য মাহবুবুর রহমান দুলু (দৈনিক জন্মভূমি), ফকিরহাট দাউদ হায়দার বাবু (দৈনিক সমাচার), শেখ আজমল হোসেন (দৈনিক দিনকাল/রাজপথের দাবী), সদস্য সোনাতন কর্মকার (দৈনিক বর্তমান গোপালগঞ্জ), মিজানুর রহমান লিটন (দৈনিক আমার সংবাদ) এমএমসি মেহেদী হাসান (দৈনিক ভোরের চেতনা) সাগর মল্লিক (বাংলাদেশ টুডে/ঢাকা প্রতিদিন), এসএ কালাম (দৈনিক নবচেতনা), মো. আজমল হোসেন (জাগরনী কন্ঠ)।


উল্লেখ্য, ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের প্রধান পৃষ্ঠপোষক হলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এছাড়া উপদেষ্টামন্ডলির সদস্যরা হলেন, জ্যেষ্ঠ সাংবাদিক আমিনুল ইসলাম ও সমাজ সেবক আনন্দ কুমার দাশ ও জ্যেষ্ঠ সাংবাদিক পি,কে অলোক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত