ভান্ডারিয়ায় নারী উদ্দোক্তাদের সম্মাননা দিয়েছে এসএমসি

ভান্ডারিয়া প্রতিনিধি 

আপডেট : ১১:০৩ পিএম, বৃহস্পতিবার, ৯ মার্চ ২০২৩ | ৩২১

সমাজের পিছিয়ে পড়া নারীদেরকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে এসএমসি কতৃক ১৩ জন ক্ষুদ্র নারী উদ্দোক্তাকে সম্মাননা প্রদান করেছে সোশ্যাল মাকেটিং কোম্পানি (এসএমসি)।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে ভান্ডারিয়ার হরিণপালা ইকো পার্কে এসএমসির গোল্ড স্টার মেম্বারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমসির হেড অব বিসিসি মো: মহিউদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে ব'লেন, এসএমসি শুধু ব্যবসা নয়, নারীদের উদ্দোক্তা হিসেবে তৈরি করতে মাঠ পর্যায়ে কাজ করছে, যাতে নারীরা সাবলম্বী হতে পারে এবং নারীর ক্ষমতায়ন বৃদ্ধিতে নারীদের কর্ম সংস্থান সৃষ্টি করা জরুরী।

অনুষ্ঠানে বরিশাল সিটি করপোরেশন, পিরোজপুরের ৪ টি ও ঝালকাঠির ৪ টি উপজেলা থেকে প্রায় তিন শতাধিক এসএমসির স্বাস্থ্য পণ্য বিক্রয়কারী তথা নারী ক্ষুদ্র উদ্দোক্তারা অংশ নেন। সভায় সি ডব্লিউ এফডির ফোকাল পার্সন এসএমসির আকতার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সি ডব্লিউ এফডি এর প্রকল্প ব্যবস্থাপক মো: আব্দুল মতিন, এসএমসির ডিএফ পিএম মো: আমিনুল ইসলাম, সেলস ম্যানেজার মো: নাছির উদ্দীন। এসময়ে সিডব্লিউএফডি এর মো ইকরামুল হাছান, জাহিদুল ইসলাম, সাইদুজ্জামান ও রিফাতুল্লাহ ভূইয়া সহ অনন্যা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত