ঘের দখল, আদালতে মামলা

মোরেলগঞ্জে কৃষক লীগ নেতার উপর হামলা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:১৭ পিএম, সোমবার, ২ এপ্রিল ২০১৮ | ৭০০

মোরেলগঞ্জে কৃষকলীগ নেতার উপর হামলা, বাড়িতে অগ্নিসংযোগ ও ঘের দখলের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মোরেলগঞ্জ থানা পুুলিশ মামলা গ্রহন না করায় সোমবার বাগেরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কৃষকলীগ নেতা আফতাব হোসেন ওরফে বাচ্চু খান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৭জনকে আসামী করা হয়েছে।


আদালত অভিযোগটি আমলে নিয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিতে বলেছে।


বাদী মামলার আরজিতে উল্লেখ করেন, মোরেলগঞ্জ উপজেলার জিউধরা মৌজায় প্রায় ৬৬ একর জমির একটি চিংড়ি ঘেরে পোনা ছেড়ে চাষ করেন। একই এলাকার স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশার ছেলে সুমন শাহ ঘেরটি দখলের চেষ্টা চালায়। সর্বশেষ শনিবার দুপুরে সুমন শাহ-র নের্তৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী অস্ত্রসস্ত্র নিয়ে ঘেরে প্রবেশ করে গৈঘর ভাংচুর করে। পরে বাড়িতে গিয়ে বাদীর বসত ঘর ভাংচুর করে এসময় বাধা দিলে তাকে মারপিট করে এবং ধরে নিয়ে যায়। এসময় ঘরে থাকা নগদ ৯০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকারসহ মালামাল লুটে নিয়ে যায়। যাবার সময় বসত ঘরের চালে আগুন ধরিয়ে দেয় সন্ত্রাসীরা। জোরপূর্বক ও ভয়ভীতি প্রদর্শন করে বাদীর কাছ থেকে ৩টি ষ্টাম্পে স্বাক্ষর রাখিয়া রাত ৩টার দিকে ছেড়ে দেয়।


মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত