সাংবাদিকের বাড়িতে চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১০ পিএম, বৃহস্পতিবার, ৬ এপ্রিল ২০২৩ | ৭৩৪

প্রতিকী ছবি

দৈনিক আজকের পত্রিকা, দৈনিক সময়ের খবর এর চিতলমারী উপজেলা প্রতিনিধি ও বাগেরহাট টুয়েন্টিফোর ডট কম এর স্টাফ রিপোর্টার সেলিম সুলতান সাগরের বাড়িতের চুরির ঘটনা ঘটেছে। বুধবার (০৬ এপ্রিল) গভীর রাতে সুরশাইল গ্রামে সাগরের বসত বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। শাবল দিয়ে বসত ঘরের টিনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মুঠোফোন, স্বর্নালংকার, কাপড়চোপড়, পত্রিকার পরিচয়পত্র ও কিছু কাগজপত্র নিয়ে যায় চোরেরা। চোর শনাক্ত ও চুরি যাওয়া মালামাল উদ্ধারে কাজ শুরু করেছে পুলিশ।

সেলিম সুলতান সাগর চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের সুরশাইল গ্রামের অবসরপ্রাপ্ত নৌবাহিনীর সদস্য মৃত শেখ সুলতান আলীর ছেলে। তিনি চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি।


সাংবাদিক সেলিম সুলতান সাগর বলেন, প্রতিদিনের রাতে খেয়ে স্ত্রী, সন্তান নিয়ে ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে ঘরের মধ্যে ঢুকে ওয়ার্ড্রপের ড্রয়ার তল্যাসি করে ৩টি মুঠোফোন, একটি স্বর্ণের চেইন, ২টি রুপার চেইন, কয়েকটি শাড়ি, দৈনিক আজকের পত্রিকার আইডি কার্ডসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

সাগর আরও বলেন, চুরি হওয়া এ্যান্ড্রয়েড ফোনে আমার ফেসবুক, অফিসিয়াল ই-মেইল আইডি, টেলিগ্রাম, হটসএ্যাপসহ প্রয়োজনীয় বেশকিছু অনলাইন এ্যাকাউন্ট খোলা ছিল। তবে চোরেরা মুঠোফোনের সিমগুলো ঘরের বাইরে ফেলে দিয়ে গেছে।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, খবর শুনে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। চোর শনাক্ত ও চুরি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে। এছাড়া চুরির সাথে অন্য কোন বিষয় আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত