ট্রাকের পর এবার দিনে দুপুরে মোটরসাইকেল চুরি

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১২:১৫ এএম, সোমবার, ৫ জুন ২০২৩ | ৪৭৬

প্রতিকী ছবি

বাগেরহাট জেলার সদর উপজেলার চুলকাটি এলাকায় একটি ট্রাক চুরির ঘটনার দুই দিন অতিবাহিত হতে না হতেই একই এলাকা থেকে এবার দিনে দুপুরে একটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।


রবিবার (৪ জুন) বেলা দেড়টার দিকে জেলার সদর উপজেলার ছোট পাইকপাড়া গ্রামে পালসার মোটর সাইকেলটি চুরির ঘটনাটি ঘটেছে। চুরি হওয়া মোটরসাইকেলটির মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা (যাহার ইঞ্জিন নং ডিএইচএক্সসিএমএফ ২১৯৫৪, চেসিস নং পিএসইউএ১১সিওয়াইওটিএইচ৩৩৫৩২)।

ভুক্তভোগী সোহাগ হাসান জানান, রবিবার দুপুরে খুলনা-বাগেরহাট মহাসড়কের পাশের্^ মোটরসাইকেলটি রেখে পাশর্^বর্তী বাগানে ডাব খেতে যাই, এসে দেখি মোটর সাইকেলটি নাই, এসময় মোটর সাইকেলটি খোজাখুজি করতে লাগলে স্থানীয়রা জানান লাল একটি ফোর ভি মোটরসাইকেল থেকে দুইজন লোক নেমে মোটর সাইকেলটি নিয়ে গেছে।


এরির্পোট লেখা পর্যন্ত এঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



উল্লেখ্য, গত ২ মে ভোর রাতে চুলকাটি বাজারে সততা এন্টারপ্রাইজের খুলনা মেট্রো-ট-১১-০৯৫০ নম্বরের রেজিষ্ট্রেশন ধারী একটি ট্্রাক চুরি হয়, মে মাসের প্রথম দিকে একই স্থান থেকে অপর একটি চুরি হয়ে যাওয়া গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক আটক করে স্থানীয় জনতা, পরে পুলিশে সোপর্দ করে। গত ২৯ মে সুগন্ধী গ্রাম থেকে গরু চুরি করার সময় দুই চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত