চিতলমারীতে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে অটোচালক নিহত, আহত-৪

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৫৯ পিএম, রোববার, ১১ জুন ২০২৩ | ৩৭০

চিতলমারীতে মাদকাসক্ত এক যুবকের ছুরিকাঘাতে মোঃ রফিক খান (৪০) নামের এক অটোচালক নিহত হয়েছেন। ওই যুবকের এলোপাথাড়ি ছুরিকাঘাতে আরও ৪ জন আহত হয়েছেন। রবিবার (১১ জুন) বিকেল ৩ টায় উপজেলা সদর বাজারের স্টীল ব্রিজ সংলগ্ন চৌরাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পরপরই ওই এলাকা থেকে ছুরিকাঘাতকারী মাদকাসক্ত সম্রাট শেখ (২২) কে পুলিশ গ্রেপ্তার করেছে। ছুরিকাঘাতকারী সম্রাট শেখ (২২) চিতলমারী উপজেলার আড়ুয়াবর্নী গ্রামের আকরাম শেখের ছেলে।

নিহত মোঃ রফিক খান একই উপজেলার পাটরপাড়া গ্রামের গাউস খানের ছেলে। সে পেশায় একজন অটো চালক। তার ১১ বছর বয়সের একটি ছেলে (নাঈম খান), ৫ বছর বয়সী একটি মেয়ে (ফারিয়া) ও স্ত্রী রয়েছে।

আহতরা হলেন, আড়ুয়াবর্নি মধ্যেপাড়া এলাকার মতিয়ার রহমান শেখের ছেলে রায়হান শেখ (২৭), পাটরপাড়া এলাকার আলমগীরের ছেলে তানভির (২৪), হিজলা এলাকার কবির মোল্লার ছেলে আবু সাঈদ (২৪) এবং কচুয়া উপজেলার ধোপাখালি আমিনুর রহমান (২৫)। এদের মধ্যে অবস্থা গুরুত্বর হওয়ায় রায়হানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী নাজমুল মোল্লা ও ফজলু তালুকদার বলেন, ‘হঠাৎ করেই দেখি সম্রাট দৌড়ে এসে যাকে সামনে পাচ্ছে তাকে ছুরি মারছে। সাথে আজে বাজে কথা বলছে। ভয়ে কেউ সম্রাটের কাছে যাচ্ছিল না। একপর্যায়ে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ এসে সম্রাটকে গ্রেপ্তার করে। এরমধ্যেই সম্রাটের ছুড়িকাঘাতে ৫ জন আহত হয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।


বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক সাংবাদিকদের জানান, ঘটনাস্থল থেকে ছুরিকাঘাতকারী সম্রাট শেখকে গ্রেপ্তার করা হয়েছে। কি কারণে সে ছুরিকাঘাত করেছে, তা জানার চেষ্টা চলছে। এর সাথে অন্য কোন বিষয় রয়েছে কি না, তার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত