বাগেরহাটে ছয় উপজেলা ও দুই পৌরসভায় বিএনপির নতুন কমিটি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৩৫ পিএম, শুক্রবার, ১৬ জুন ২০২৩ | ৩৮০

ফাইল ফটো

বাগেরহাটের ৬টি উপজেলা ও দুটি পৌরসভায় বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে । জেলার মোল্লাহাট, ফকিরহাট, চিতলমারী, রামপাল, শরণখোলা, মোরেলগঞ্জ উপজেলা ও বাগেরহাট পৌরসভা এবং মোরেলগঞ্জ পৌরসভার প্রতিটিতে ৩১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাগেরহাট জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক কামরুল ইসলাম গোরা ও সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম এর গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।


মোল্লাহাট উপজেলায় আহ্বায়ক করা হয়েছে শেখ হাফিজুর রহমানকে, সদস্য সচিব জাহিদুর রহমান মিয়া। ফকিরহাট উপজেলায় আহ্বায়ক করা হয়েছে মো. শহিদুল ইসলাম ফকিরকে, সদস্য সচিব মো. ফরহাদ হোসেন। চিতলমারী উপজেলায় আহবায়ক করা হয়েছে মমিনুল হক টুলু বিশ্বাসকে, সদস্য সচিব আহসান হাবিব ঠান্ডা। রামপাল উপজেলায় হাফিজুর রহমান তুহিনকে আহ্বায়ক ও কাজী জাহিদুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। শরণখোলা উপজেলায় আহ্বায়ক করা হয়েছে মো. মতিয়ার রহমান খানকে, সদস্য সচিব মো. আনোয়ার হোসেন পঞ্চায়েত। মোরেলগঞ্জ উপজেলায় আহ্বায়ক করা হয়েছে শহিদুল হক বাবুলকে, সদস্য সচিব আব্দুর জব্বার মোল্লা।



বাগেরহাট পৌরসভায় আহ্বায়ক করা হয়েছে মো. এসকেন্দার হোসেনকে, সদস্য সচিব সৈয়দ ওবায়দুল আসলাম জুয়েল। মোরেলগঞ্জ পৌরসভায় আহ্বায়ক করা হয়েছে শিকাদার ফরিদুল ইসলামকে, সদস্য সচিব হয়েছে অধ্যক্ষ জাহাঙ্গীর আল আজাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত