সহপাঠীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে

ফকিরহাটে তিন শিক্ষার্থী গুরুত্বর জখম, হাসপাতালে ভর্তি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:৫৯ এএম, মঙ্গলবার, ২০ জুন ২০২৩ | ৩২৫

ফকিরহাট উপজেলার মূলঘর সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের তিন শিক্ষার্থীকে এক সহপাঠী শিক্ষাথী কর্তৃক এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করা হয়েছে। এঘটনায় থানা পুলিশ এক শিক্ষার্থীকে আটক করেছে। সোমবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মূলঘর ইউনিয়নের শান্তিগঞ্জ মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও শিক্ষার্থীরা জানান, পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্র অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ছুরিরকাঘাত করে তিন ছাত্রকে গুরুত্বর আহত করে। এসময় স্থানীয় জনতা হামলার অভিযুক্ত শিক্ষার্থী নাছির সরদার (১৮) কে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। আটককৃত ছাত্র উপজেলার আড়য়াডাঙ্গা গ্রামের জাহান আলীর ছেলে। আহতরা হলেন সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির ২য় বর্ষের ছাত্র জাকারিয়া হাওলাদার (১৭), জয়ন্তÍ রাহা (১৭) ও একই শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র মুসা আব্দুল্লাহ (১৬)। আহতরা সকলে মূলঘর এলাকার বাসিন্দা।

সহপাঠীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য জাকারিয়া হাওলাদার ও জয়ন্ত রাহাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সবুজ শেখ।


আহত ও অভিযুক্ত ছাত্র সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী বিষয়টি নিশ্চিত করেছেন অত্র কলেজের অধ্যক্ষ শেখ মিজানুর রহমান। এ ঘটনার খবর পেয়ে কলেজের শিক্ষকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে আহতদের খোজ-খবর নেন। তবে কি কারনে এ ঘটনা ঘেেটছে তা নিশ্চিত করে বলতে পারেনি তারা। এদিকে এ ঘটনার কারন সম্পর্কে পুলিশ ও আহতদের সহপাঠীরা কিছুই জানাতে পারেনি। তবে কলেজ থেকে বের হওয়ার সময় গায়ে ধাক্কা লাগায় কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা করেন বলে আহতরা জানান।


ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়াধিন রয়েছে। ঘটনার তদন্ত চলছে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত