ফকিরহাটে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফকিরহাট প্রতিনিধি 

আপডেট : ১১:৫৯ পিএম, শুক্রবার, ২৩ জুন ২০২৩ | ৪১৬

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও কেক কেটে দিনটি উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৩ জুন) বিকাল ৫টায় বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এরপর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধী শক্তিকে মোকাবেলা করার নির্দেশনা প্রদান করেন।


এছাড়াও সকাল ৮টায় ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব), সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, শেখ মুস্তাহিদ সুজা, বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, সৈয়দ আলতাফ হোসেন টিপু, সমারেশ রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, মো. কাওসার আলী আলী ফকির, এ্যাড. হিটলার গোলাদর, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ (ভজন) ও আসলাম আলী, দপ্তর সম্পাদক নির্মল দাস, সহ-দপ্তর সম্পাদক আহসান টিটু, ইউপি চেয়ারম্যান যথাক্রমে রেজাউল করিম ফকির, সরদার আমিনুর রশীদ মুক্তি, মোড়ল জাহিদুল ইসলাম, এমডি সেলিম রেজা, মো. ফারুকুল ইসলাম ওমর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান ও ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাশ সহ উপজেলার ৮টি ইউনিয়ন থেকে বিপুল সংখ্যাক নেতাকর্মী অনুষ্ঠানে যোগ দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত