মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় নারীকে কুপিয়ে জখম

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:০৪ পিএম, শুক্রবার, ৩০ জুন ২০২৩ | ৪৪২

মোংলায় স্থানীয় দৈনিক সবুজদিন এর সম্পাদক সেলিম রেজার বোন হাসিনার উপর হামলা ও কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তার উপর এ হামলা করা হয়। মাথায় প্রচন্ড রক্ত ক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হাসিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার রাতে এই মাদক বিক্রেতা তার সৎ মা লিপি বেগম কে মারধোর করে কানের দুল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

মোংলা পৌর শহরের জিয়া সড়কে হাতকাটা মোস্তফা এর ছেলে সাকিল (৩০)কে এলাকার মধ্যে মাদক বিক্রি করতে বাধা দেন স্থানীয় দৈনিক সবুজদিনের সম্পাদক সেলিম রেজার বোন হাসিনা বেগম। এতে ওই মাদক বিক্রেতা ক্ষিপ্ত হয়ে তার উপর মারধর ও হামলা চালায়। হঠাৎ ছুরি দিয়ে হাসিনা বেগমকে গলা কেটে হত্যার চেষ্টা করে মাদক বিক্রেতা সাকিল।

এসময় হাসিনা বেগমের ডাক চিৎকারে এলাকাবাসি ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলায় হাসিনা বেগমের (৪৫) ডান পা ভেঙ্গে গেছে এবং ছুরির আঘাতে মাথায় ব্যাপক ক্ষত হওয়ায় অনেক রক্ত ক্ষরণ হয়েছে। অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত