নৈশ্ প্রহরীকে বেঁধে দোকানে ডাকাতি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩৭ পিএম, মঙ্গলবার, ৪ জুলাই ২০২৩ | ২৭৮

ফকিরহাট উপজেলার আট্টাকী এলাকায় রনি স্টোরের নৈশ প্রহরীকে বেঁধে রেখে ও মারপিট করে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকার অদূরে আট্টাকী ঘোষপাড়া এলাকায় রনি স্টোরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে মুখোশ পরিহিত ৮/১০ জনের একটি ডাকাতদল সাঁটারের তালা কেটে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে। শব্দ শুনে ঘুমিয়ে থাকা নৈশ প্রহরী স্বপন মজুমদার জেগে গেলে তাকে রশি দিয়ে বেঁধে মারপিট করে ডাকাতেরা।

এসময় দোকানের ক্যাশ কাউন্টার ভেঙ্গে নগদ ৪লাখ টাকা, ১০ কেস কোমল পানীয় সহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। ডাকাতদল এসময় সবগুলো সিসিটিভি ক্যামেরা ভেঙ্গে ফেলে। সিসিটিভি ফুটেজের হার্ডডিক্স খুলে তারা নিয়ে গেছে। ডাকাতদের হামলায় নৈশপ্রহরী স্বপন মজুমদার আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ডাকাতি ঘটনায় প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক রনি ঘোষ জানান। তিনি আরো বলেন, ডাকাতদল যাওয়ার সময় একটি পিকআপ ভ্যান করে মালামাল নিয়ে চলে যায়।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) আকরাম হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


অপরদিকে, একই রাতে উপজেলার ফলতিতা এলাকায় বিসমিল্লাহ টায়ার হাউসে সাঁটারের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ৫০ হাজার টাকা সহ ৩ লাখ টাকার মবিল চুরি করে নিয়ে গেছে বলে ওই প্রতিষ্ঠানের মালিক মো. ফরহাদ জানান।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত দোকান মালিক লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত