প্রতিপক্ষের  হামলায় যুবলীগ নেতা আহত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:১৪ পিএম, বুধবার, ৫ জুলাই ২০২৩ | ৩১৯

চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় বদরুল শেখ (৩৬) নামের এক যুবলীগ নেতা আহত হয়েছেন। এ ঘটনায় বুধবার (৫ জুন) বিকালে আহতের ছোট বোন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছন। আহত বদরুল শেখ উপজেলার মচন্দপুর গ্রামের মৃত রত্তন আলী শেখের ছোট ছেলে ও কলাতলা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

গত মঙ্গলবার (৪ জুন) রাত ৮ টায় কুনিয়া বাসস্ট্যা-ের একটি পরিবহন কাউণ্টারে এ হামলার ঘটনা ঘটে। আহত বদরুল চিতলমারী উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।


আহত বদরুলের মা কামিনা বেগম সাংবাদিকদের বলেন, ‘আমার ছেলে বদরুলের বাস কাউণ্টার ব্যবসায়ের আয়ে ৫ সদস্যের সংসার চলে। এলাকার কয়েকজন যুবকের মাদক ব্যবসার প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে নির্মম ভাবে মারপিট করে আহত করেছে। কাউণ্টার ভাংচুর করে হমালাকারীরা নগদ টাকা. মোবাইল ফোন ও ল্যাপটপ ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় আমার ছোট মেয়ে সাম্মী আক্তার বুধবার বিকেলে বাদী হয়ে বাদশা শেখ ও নুর আলম শেখসহ ১৪ জনের বিরুদ্ধে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।’

মারপিট ও হামলার অভিযোগ অস্বীকার করে নূর আলম শেখ বলেন, ‘মাদক ব্যবসা নয়। ইজি বাইকে যাত্রী উঠানোকে কেন্দ্র করে কয়েকজন যুবকের সাথে বদরুলের ঝগড়া-ঝাটি ও হাতাহাতি হয়েছে।

চিতলমারী থানার ওসি এ এইচ এম কামরুজ্জামান খান সাংবাদিকদের জানান, এ ঘটনায় তিনি অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত