মংলায় গলায় ফাসঁদিয়ে বৃদ্ধার আত্নহত্যা

মংলা প্রতিনিধি

আপডেট : ০৮:২৭ পিএম, শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ৫৬৬

মংলায় গলায় ফাসঁদিয়ে এক বৃদ্ধ মহিলা আত্নহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে মংলা উপজেলার চাদঁপাই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উত্তর কাইনমারী গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ীর সামনের পুকুর পাড়েরর দক্ষিন সিমানায় সিংড়া গাছের ডালের সাথে মৃত ইন্দ্রোজিৎ হালদারের স্ত্রী সুন্দরী হালদার (৮০) গলায় ফাসঁদিয়ে তিনি মারা যায়।

ইউপি মহিলা সদস্য পারুল রায় এবং ইউপি ৬নং ওয়ার্ড সদস্য আব্দুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, বৃহস্পতিবার রাতে তিনি পার্শবর্তী সমিরের বাড়ীতে ধর্মীয় অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে খাওয়া দাওয়া সেরে রাত ১১টার দিকে সে বাড়ী আসে এবং তার বারান্দার বিছানায় ঘুমিয়ে পড়ে। এর পর কখন সে বের হয়ে গাছের সাথে ফাসঁ লাগিয়েছে তা কেউ জানেনা। ছোট ছেলে সুরেশ হালদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, ধর্মীয় অনুষ্ঠান শেষে রাত ১১টার দিকে বড় ভাইর ঘড়ে ঘুমিয়ে পড়ে এবং রাত দুইটার দিকেও মাকে বিছানায় দেখিছি কিন্ত কখন যে নেমে গিয়ে গলায় ফাসঁ দিয়েছে তা বুঝতে পারিনী।

মংলা থানার উপ-পুলিশ পরিদর্শক আনন্দ প্রসাধ চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, শুক্রবার সকালে মৃত্যের বড় ছেলে নরেশ হালদার থানায় খবর দিলে সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং লাশের সুরাতহাল রিপোর্ট তৈরী করি। তবে লাশের অন্যকোন আলামত না পেলেও পারিবারীক কলহের কারনে তার গলায় ফাঁসের কারন এটা নিশ্চিত হওয়া গেছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত