অপহরণ করে টাকা ছিনতাইয়ের প্রধান আসামী গ্রেফতার

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৮:২৬ পিএম, বুধবার, ২৬ জুলাই ২০২৩ | ৩৮৯

অপহরণ করে টাকা ছিনতাইয়ের ঘটনার প্রধান আসামী রিপন শেখ

কচুয়ায় বিকাশ ব্যবসায়ীকে পিস্তল ও ছুরি ঠেকিয়ে অপহরণ করে টাকা ছিনতাইয়ের ঘটনার প্রধান আসামী রিপন শেখ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে খুলনার কাশিমনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময়ে তার কাছথেকে দুইটি চাকু উদ্ধার করা হয়েছে।

মামলা সুত্রে জানাগেছে,কচুয়া উপজেলার উত্তর কাকারবিল গ্রামে তপন কুমার সাহা শুক্রবার নিজ বাড়ি থেকে সাইনবোর্ড যাওয়ার পথে গোয়ালমাঠ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছালে অস্ত্রের মুখে ব্যবসায়ী তপনকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নেয় সন্ত্রাসীরা। এরপর দেড়ঘন্টা বিভিন্ন জায়গায় ঘুরিয়ে নগদ ৪০ হাজার টাকা এবং বিকাশ থেকে ১ লক্ষ ৬৩ হাজার অন্য বিকাশ নাম্বারে নিয়ে পালপাড়া নামকস্থানে ছেড়ে দেয়।


এ ঘটনায় ওই দিনই কচুয়া উপজেলার পালপাড়া এলাকার রিপন শেখ (৩৫) এবং শোলারকোলা এলাকার সোহান মোল্লা (৩০) এর নাম উল্লেখসহ চারজনকে আসামী করে কচুয়া থানায় অভিযোগ দায়ের করে। এর পরদিন শনিবার রাতে পুলিশ এই ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করে তার তথ্য মতে রিপন শেখকে খুলনা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এর আগে অপহরণ করে টাকা লুটে নেওয়া চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। তার তথ্য মতে রিপন শেখকে খুলনা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত