ফকিরহাটে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩৪ পিএম, বুধবার, ১৬ আগস্ট ২০২৩ | ২৩৬

ফকিরহাট উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন স্থানে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর মুরালে পুস্পস্তাবক অর্পন করে বিনম্র শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ, ফকিরহাট সাংবাদিক ইউনিয়ন, হীড বাংলাদেশ ও শিক্ষা প্রতিষ্টান সহ বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন সামাজিক সংগঠন। এসময় এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে ইতিহাসের নৃশংসতম এই হত্যাকান্ডে নিহত সকলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আসাদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএসএম মফিদুল ইসলাম, ওসি মু. আলীমুজ্জামান, হাইওয়ে ওসি মো. মিজানুর রহমান, বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী ও গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও বেতাগা পিলজংগ লখপুর বাহিরদিয়া-মানসা নলধা-মৌভোগ মূলঘর ও ফকিরহাট সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে ১৫আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত