কচুয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৪৫ পিএম, শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ৬৪৮

কচুয়ায় সন্ত্রাসী হামলায় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কচুয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সঞ্জিব সাহা (৪৬) এবং কচুয়া সদর ইউনিয়নের ৩ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শংকর সাহা (৫৫) আহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বারইখালী চৌরাস্তা এলাকায় এঘটনা ঘটে। আহত সঞ্জিব সাহা কচুয়া সদরের ধিরেন্দ্র নাথ সাহার ছেলে। অপর আহত শংকর সাহা উপজেলার বারইখালী গ্রামের সন্তোষ সাহার ছেলে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানায়, পুর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাত সোয়া ৯টার পুর্ব থেকে ওৎপেতে থাকা ২নং ওয়ার্ড ইউপি সদস্য ও জাতীয়তাবাদী কর্মজীবীদলের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন এর নেতৃত্বে সন্ত্রাসীরা এলোপাথারী হামলা চালায়। এতে সঞ্জিব সাহা (৪৬) ও শংকর সাহা (৫৫) আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত