পিরোজপুরে পুলিশী বাঁধা উপেক্ষা করে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০২৩ | ৪৩০

পুলিশী বাঁধা উপেক্ষা করে পিরোজপুরে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকালে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের হতে গেলে পুলিশ তাতে বাঁধা দেয়। পরে কার্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুল। জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, এ্যাড. আবুল কালাম আকন, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার সহ বিএনপির বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সালাম বাতেন।


এসময় বক্তারা বলেন, দফা এক-দাবি এক, এ সরকারের পদত্যাগ। এই দাবী আদায় না হলে আমরা রাজপথ ছাড়বো না। আমরা অনকে গুম, খুন, হত্যার মতো অত্যাচার বিগত দিনে সহ্য করেছি, কিন্তু আর না। ৪৫ বছরের বিএনপি রক্ত দিয়েছে অনেক। কয়েক মাসে আমাদের ২৭ জন শহীদ হয়েছে। জনগনের ভোট অধিকার ফিরিয়ে না দিলে ভালো হবে না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত