ফকিরহাটের বেতাগায় ৪০জন ইউপি সচিবের মধ্যকার 

পারস্পারিক শিখন কর্মশালা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৩৮ এএম, রোববার, ৩ সেপ্টেম্বর ২০২৩ | ৬৬২

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) এর সহযোগীতায় টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজিএস) অর্জন, জনঅংশিদারিত্বে স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্টার লক্ষে ফকিরহাট উপজেলাধীন মডেল বেতাগা ইউনিয়ন পরিষদ ও ৭৮তম বুনিয়াদী প্রশিক্ষানার্থী ৪০জন ইউনিয়ন পরিষদ সচিবেব মধ্যকার পারস্পারিক শিখন কর্মশালা শনিবার (২রা সেপ্টেম্বর) দুপুরে লোক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপেিত্ব কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন, জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট এর সহকারী গবেষনা কর্মকর্তা মতি আহমেদ ও মোঃ মাহফুজার রহমান। প্রশিক্ষনে ময়মনসিংহ, চট্টগ্রাম, রংপুর, খুলনা, রাজশাহী, সিলেট, ঢাকা ও বরিশাল বিভাগের বিভিন্ন ইউনিয়ন পরিষদের ৪০জন সচিব অংশ গ্রহন করেন।


এর আগে তাঁরা বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একাডেমিক ভবন, চেঞ্জ রুপ, ডিজিটাল হাজিরা সেন্টার, শেখ রাসেল ল্যাব, মনোরমা দাশ কমিউনিটি ক্লিনিক ও অর্গানিক বেতাগা সহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত