ফকিরহাটের বেতাগা ইউনিয়ন মহিলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০২ পিএম, বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩ | ৩৮০

ফকিরহাটের বেতাগা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান বৃহস্পতিবার (২রা নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার ইয়াসমীন এর সভাপতিত্বে সম্মেলনের শুভ উদ্ভোধন করেন উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মল্লিকা রানী দাস।


প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। প্রধান বক্তা ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দুলাল চন্দ্র দাশ, শেখ মুস্তাহীদ সুজা, শেখ আব্দুর রাজ্জাক, আলহাজ¦ সিদ্দিক আলী। যুগ্ম সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক শেখ আসলাম আলী, বেতাগা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ ও সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ।

সম্মেলনে কামরুন্নাহার নীপাকে সভাপতি ও আল্পনা রানী দাশকে সাধারন সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়। এর আগে ৯টি ওয়ার্ড হতে মহিলা আ’লীগের শতশত নেতাকর্মিরা মিছিল সহকারে সভা স্থলে হাজির হলে সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে পড়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত