চিতলমারীতে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:১৪ পিএম, শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | ৩৫৫

বাগেরহাটের চিতলমারী থানা পুলিশ ছন্দা মজুমদার (২৪) নামের এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে। শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত রাত ২ টার দিকে পুলিশ তার লাশ উদ্ধারের পর থানায় নিয়ে আসে।

মৃত ছন্দা মজুমদার উপজেলার সন্তোষপুর গ্রামের সুশীল মজুমদারের মেয়ে ও গোপালগঞ্জ লালমিয়া সিটি কলেজ থেকে এ বছর সমাজ বিজ্ঞানে অনার্স পাশ করেছে। শনিবার (১১ নভেম্বর) সকালে ছন্দার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


মৃতের চাচাতো ভাই দেব দুলাল মজুমদার ও কৃষ্ণ পদ মজুমদার জানান, তাদের চাচাতো বোন ছন্দা মজুমদার শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭ টা থেকে রাত ৯ টার মধ্যে পরিবারের সকলের অগোচরে বসত ঘরের পাশে সবেদা গাছের ডালে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে রাত ১১ টার দিকে পুলিশে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে কি কারণে ছন্দা আত্মহত্যা করেছে তারা তা বলতে পারেন না। অবিবাহিত ছন্দা এ বছর গোপালগঞ্জ লালমিয়া সিটি কলেজ থেকে সমাজ বিজ্ঞানে অনার্স পাশ করেছে। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতের মরদেহ উদ্ধার করে রাত ২ টার দিকে থানায় নিয়ে আসে।

মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য শনিবার সকালে ছন্দার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত