জেলাজুড়ে উৎসবের আমেজ

বাগেরহাট থেকে দেড় লাখ মানুষ যাচ্ছে প্রধানমন্ত্রীর জনসভায়

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১৮ পিএম, রোববার, ১২ নভেম্বর ২০২৩ | ৪৩০

রাত পোহালেই খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। দীর্ঘ ৫ বছর পর দক্ষিণাঞ্চলে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করছে বাগেরহাট জেলাজুড়ে। এরইমধ্যে প্যানা, ব্যানার, ফেস্টুনে ও তোরণে ছেয়ে গেছে বাগেরহাট শহর। করা হয়েছে চোখ ধাঁধাঁনো আলোকসজ্জা। দেড় লাখ লোক নিয়ে খুলনার জনসভায় যোগ দিতে আওয়ামী লীগের সাংগঠনিক প্রস্তুতির পাশাপাশি প্রতিদিনই চলছে মিছিল ও রোডশো।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ। প্যানা, ব্যানার, ফেস্টুনে ও তোরণে ছেয়ে গেছে বাগেরহাট শহরসহ প্রতিটি উপজেলা। করা হয়েছে চোখ ধাঁধাঁনো আলোকসজ্জা। বাগেরহাটবাসীসহ দলীয় নেতাকর্মীদের মাঝে বয়ছে উৎসবের আমেজ। এ জেলা থেকে দেড় লাখ দলীয় নেতাকর্মী ও সমর্থকরা খুলনায় প্রধামন্ত্রীর জনসভায় যোগ দেবেন। বাগেরহাটের রাজনৈতিক অভিভাবক এমপি শেখ হেলাল উদ্দিনের দিক নির্দেশনায় ও বাগেরহাট ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়ের তত্ত্বাবধানে জেলা, উপজেলা ও ইউনিয়নে আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শেষ মুহূর্তের প্রস্তুতি শেষ করেছেন। ব্যাপক প্রস্তুতির অংশ হিসেবে ৫টি লঞ্চের পাশাপাশি দুই হাজার বাস-ট্রাক ছাড়াও অন্যান্য যানবাহনে করে সোমবার সকাল থেকে দেড় লাখের অধিক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা খুলনা সার্কিট হাউজ ময়দানে পৌঁছাবেন।


তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খুলনার জনসভাটি গুরুত্বপূর্ণ। তাই প্রধানমন্ত্রীর কাছ থেকে দিক-নির্দেশনা শুনতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত