বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন চিত্রনায়ক শাকিল খান

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৫৫ পিএম, রোববার, ১৯ নভেম্বর ২০২৩ | ২৭৩

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্র নায়ক শাকিল খান। শনিবার (১৮ নভেম্বর) বিকাল তিনটায় আওয়ামী লীগের রাজনৈতি কার্যলয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এসময় তার সাথে রামপাল ও মোংলার আওয়ামী লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে রবিবার (১৯ নভেম্বর) দুপুরে শাকিল খান বলেন, আমি শতভাগ আশাবাদী। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে রামপাল মোংলা আসন থেকে নির্বাচনে অংশ নিতে চাই।


তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকেই আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করে আসছি। অভিনয়ের পাশাপাশি সবসময় জনসেবামূলক কর্মকাণ্ডে নিয়োজিত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য বিগত দিনেও আওয়ামী লীগের কর্মী হিসেবে সাধারণ মানুষের পাশে থেকেছি। রামপাল মোংলার সাধারণ মানুষ আমাকে ভালবাসে। দ্বাদশ নির্বাচনে নেত্রী আমাকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিয়ে মূল্যায়ন করবেন।


এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন চিত্রনায়ক শাকিল খান। তিনি বিগত দিনে বিভিন্ন সময় এলাকায় গণসংযোগ চালিয়ে আসছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত