ফকিরহাটে শেখ হেলাল উদ্দীনের মনোনয়নপত্র জমা দিলেন স্বপন দাশ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩৭ পিএম, বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ | ৩৩৮

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-০১ (ফকিরহাট-মোল্লাহাট-চিতলমারী) আসন থেকে নির্বাচন করতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বর্তমান সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীনের মনোনয়নপত্র জমা দিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১টায় ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতুর নিকট এই মনোনয়নপত্র জমা প্রদান করেন তিনি। মনোনয়নপত্র দাখিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ বলেন, আমাদের প্রিয় নেতা শেখ হেলাল উদ্দীনের মনোনয়নপত্র দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে দাখিল করেছি।

এখানে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। আগামী ৭ জানুয়ারিতে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দেয় সেইজন্য আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। উল্লেখ্য, বাগেরহাট-০১ (ফকিরহাট-মোল্লাহাট-চিতলমারী) আসন থেকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র জননেতা শেখ হেলাল উদ্দীন (এমপি)। এসময় উপজেলা নির্বাচন অফিসার এটিএম শামীম আহমেদ সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃৃন্দরা উপস্তিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত