মোংলায় প্রশিক্ষণ প্রাপ্ত ঈমাম সম্মেলন অনুষ্ঠিত 

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১০:৩৮ পিএম, সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩ | ২৫৬

মোংলায় প্রশিক্ষণ প্রাপ্ত ঈমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ফাউন্ডেশন'র মোংলা শাখার আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ।
আরো উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের মোংলা শাখার ফিল্ড সুপারভাইজার আবু হুরায়রা, উপজেলা ঈমাম পরিষদের সহ-সভাপতি ও উপজেলা জামে মসজিদের ঈমাম এবং খতিব মাওলানা মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ও মুসলিম পাড়া জামে মসজিদের ঈমাম এবং খতিব মাওলানা মাহমুদুল হাসান ও ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ার্টিকার হাফেজ মাওলানা মহিববুল্লাহ।
সম্মেলন শেষে দোয়া ও মোনাজাত করেন ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক সমিতি শিশু ও গণ শিক্ষা সভাপতি হাফেজ আব্দুর শুকুর আলী।
ইসলামী ফাউন্ডেশন'র মোংলা শাখা ফিল্ড সুপারভাইজার আবু হুরায়রা বলেন, এ উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ঈমামেরা এ সম্মেলনে অংশগ্রহণ করেন। দিনব্যাপী সম্মেলনে প্রশিক্ষণ প্রাপ্ত ও প্রশিক্ষণ গ্রহণ ছাড়াও মোট ৮০জন ঈমাম অংশ নেন। এ সম্মেলন থেকে বাছাই করে ২০জন ঈমামকে বাগেরহাট জেলায় পাঠানো হবে।
এরপর সেখান থেকে খুলনা বিভাগে, আর বিভাগ থেকে গিয়ে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে ফাইনাল ঈমাম সম্মেলন। মোংলায় ২৮০জন ঈমামের মধ্যে বিভিন্ন সময়ে দেড়শ জন প্রশিক্ষণ প্রাপ্ত হয়েছেন। বাকীরাও প্রশিক্ষণের তালিকায় রয়েছেন বলেও জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত