কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ওসি আশরাফুল কে প্রেসক্লাব রামপালের সংবর্ধনা

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৪৬ পিএম, রোববার, ১০ ডিসেম্বর ২০২৩ | ২১৮

কৃতিত্বপূর্ণ অবদানের জন্য রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার সকাল ১০ টায় থানা কক্ষে প্রেসক্লাব রামপাল এর পক্ষ থেকে এ সংবর্ধনা ও স্মারক সম্মাননা প্রদান করা হয়।

গত সাত মাস পূর্বে রামপাল থানায় যোগদান করেন ওসি এস, এম আশরাফুল আলম। যোগদান করার পর থেকে তিনি ১০ ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা করেন। মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান জোরদার, তাদের আটক করে মাদক উদ্ধার, কিশোর গ্যাংয়ের মূল উৎপাটন, বাল্য বিয়ে প্রতিরোধ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ প্রতিরোধ, জমিজমা সংক্রান্ত ছোটখাটো বিরোধ নিষ্পত্তি, নারী ও শিশু নির্যাতন দমন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তার চোরদের বিরুদ্ধে অভিযান ও আটক, সামাজিক অপরাধ দমন ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য প্রেসক্লাব রামপালের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও স্মারক সম্মাননা প্রদান করা হয়েছে।
এর পূর্বে কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য ওসি আশরাফুল আলম কে বাগেরহাট জেলা পুলিশ সুপার আবুল হাসনাত খান ও বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন।
আশরাফুল আলম কে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহ সভাপতি মোতাহার হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ সাধারণ সম্পাদক মো. শাহজালাল গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মুহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য লায়লা সুলতানা, সদস্য মুরশিদা পারভীন, শেখ সাগর আহমেদ প্রমুখ। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ দায়িত্ব পালনে বিশেষ ভুমিকা পালনের জন্য তাকে ধন্যবাদ জানান।
বিদায়ী ওসি আশরাফুল আলম তার অনুভূতি ব্যক্ত করে বলেন, রামপালবাসীর আন্তরিক সহযোগিতা ও ভালোবাসা এবং আপনাদের সহযোগিতার জন্য আমি গর্বিত। আপনাদের অনুপ্রেরণা আমাকে আমার চলার পথের পাথেয় করে রাখবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত