রামপাল থানার ওসি আশরাফুলের প্রচেষ্টায় নিখোঁজ আরাফাতকে ফিরে পেল পরিবার 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৫৯ পিএম, রোববার, ১০ ডিসেম্বর ২০২৩ | ৩৭০

রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে নিখোঁজ শ্রমিক আরাফাত কে মোংলা উপজেলা থেকে উদ্ধার করে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে। রবিবার (১০ ডিসেম্বর) দুপুর ২ টায় রামপাল থানার অফিসার ইনচার্জ এস, এম আশরাফুল আলম শ্রীফলতলা গ্রামের শ্রমিক আরাফাত কে তার মাতা নুর নাহারের কাছে হস্তান্তর করেছেন।
জানা গেছে, গত ইংরেজি ৯ জুলাই সকাল ৮ টায় আরাফাত কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। কয়েকদিন পরে তার পরিবারের সদস্যরা তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ পেয়ে তাকে খুঁজতে থাকেন। বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে গত ইংরেজি ১৬ নভেম্বর শ্রমিক আরাফাতের মাতা নূর নাহার রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ পত্র আমলে নিয়ে ওসি আশরাফুল আলমের দিক নির্দেশনায় এএসআই ফজলুর রহমান অনুসন্ধান শুরু করেন। এক পর্যায়ে শ্রমিক আরাফাতের সন্ধানে নেমে তাঁকে খুঁজে পান। পরে শনিবার রাতে তাঁকে মোংলা উপজেলা সদর থেকে উদ্ধার করে টানা নিয়ে আসেন। রবিবার আনুষ্ঠানিকভাবে আরাফাত কে তার মাতার কাছে হস্তান্তর করেছেন। শ্রমিক আরাফাত সমুদ্রগামী একাধিক জেলে মহাজনদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছিল। পরে পাওনাদারদের ভয়ে সে গাঢাকা দেয়।
রামপাল থানার সদ্য বিদায়ী ওসি এস, এম আশরাফুল আলম আরাফাত কে উদ্ধার ও তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত