রামপাল উপজেলা ছাত্রদলের সদস্যকে কথিত গাড়ী পোড়ানোর অভিযোগে আটক 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:৩৬ পিএম, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩ | ৩৫৫

রামপাল উপজেলা ছাত্রদলের সদস্য মো. মোফাজ্জল হোসেন বদল (২০) কে খুলনা র্যাব বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে আটক করেছে। আটক মোফাজ্জল হোসেন কে কথিত গাড়ী পোড়ানোর অভিযোগে গ্রেফতার দেখিয়ে শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১১ টায় রামপাল থানা পুলিশ বাগেরহাটের আদালতে প্রেরন করেছে।
রামপাল থানার ওসি সোমেন দাশ জানান, রামপালে গাড়ীতে অগ্নি সংযোগের ঘটনায় মোফাজ্জল হোসেন বাদলের সম্পৃক্ততার অভিযোগ পাওয়া যায়। আমারা র্যাবের মাধ্যমে সনাক্ত করে তাকে আটক করি। আটক বাদলকে শুক্রবার বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য, গত ইংরেজি ২৮ নভেম্বর বুধবার রাত ৯ টায় উপজেলার ফয়লায় খুলনা-মোংলা মহাসড়কের পাশে বাবুল কাজীর মৎস্য ঘেরের পাশে রাখা যাত্রীবাহী বাসে আগুন দেয় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। ওই ঘটনায় বাস মালিক খুলনার রূপসা উপজেলার সাইফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে রামপাল থানায় একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিএনপির ১২ নেতা কর্মীকে আটক করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় বিষ্ময় প্রকাশ করে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, বাস পোড়ানোর ঘটনা দুঃখজনক। তবে প্রকৃত দোষীদের শাস্তির আওতায় না নিয়ে হয়রানির জন্য বিএনপি নেতাকর্মীদের আটক করা হচ্ছে। তিনি সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত