মোংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনের স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও সমর্থদের উপর হামলার অভিযোগ

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:৩৩ পিএম, শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | ২৫২

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেতে দিনরাত এলাকা চষে বেড়াচ্ছেন বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার। তবে তার কর্মী-সমর্থকদের উপর হামলা, হুমকি ও পোষ্টার ছেড়া সহ নানা অভিযোগ তুলেছেন এ স্বতন্ত্র প্রার্থী। তদন্ত করে ব্যাবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের।


শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে নির্বাচনী এলাকায় জনসংযোগ করেন (মোংলা-রামপাল) বাগেরহাট-৩ আসনের আওয়ামীলীগ নেতা (স্বতন্ত্র) প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার। ভোর থেকেই তিনি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং ঈগল প্রতিকে ভোট চাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদার। পরে তিনি কর্মী-সমর্থক, স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে বৈদ্যমারী বাজার ও মোংলা বন্দরের শিল্পাঞ্চলের সরকার মার্কেট সহ বিভিন্ন এলাকায় ঈগল প্রতিকের প্রচারনা চালান। পরে এক পথ সভায় তিনি মোংলা উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময় উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়নের কর্মকান্ড তুলে ধরেণ। তবে নির্বাচনী প্রচারনাকালীন তার কর্মী সমর্থদের উপর হামলা, হুমকি, পোষ্টার ছেড়া ও প্রচার কাজে ব্যাবহৃত মাইকের তার ছিড়ে ফেলারও অভিযোগ করেন নৌকা প্রতিকের লোকজনের বিরুদ্ধে। তার লোকজনের উপর এমন হুমকি ধামকির মধ্যেও ঈগল প্রতিকে ভোট দেয়ার আহবান জানান স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদার।

বর্তমান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির এলাকার উন্নয়ন কর্মকান্ড ও তার পেটুয়া বাহিনীর সন্ত্রাসী কার্যকলাপে তার দিক থেকে মানুষ মুখ ফিড়িয়ে নিয়েছে। তাই এবার মোংলা-রামপাল জুড়ে পুরো এলাকায় স্বতন্ত্র প্রার্থীর ইগল প্রতিকের জোয়ার উঠেছে উল্লেখ করে জেলা আ’লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী ইজারাদার বলেন, আওয়ামী লীগের শাসনামলে দেশে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। তবে তার কিছু লোক এ উন্নয়নের ছোয়া পেয়েও নিজের স্বার্থ হাসিল কারার কাজে লিপ্ত ছিল বলেও জানায় স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদার। তাই মানুষ নৌকা প্রতিক নয় স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় দেখতে চায়।


একই দিনে চতুর্থবারের মতো দলের নৌকা প্রতিক পাওয়া বেগম হাবিবুন নাহারও সকাল থেকে মোংলা-রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগ করেন।

মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল হক বলেন, মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার সুন্দরবন ইউনিয়নের বাষতলা এলাকায় তার লোকজনের উপর হামলা ও হুমকি-ধামকির বিষয় মৌখিক ভাবে জানিয়েছে। খবর পাওয়ার পর পরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্ত চলছে। সত্যতা পেলে আইনী ব্যাবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত