বাগেরহাট-৩ আসন

মোংলা-রামপালের বিভিন্ন নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাংচুরের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:৩১ পিএম, বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | ৩৬০

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) সংসদীয় আসনে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা প্রতিপক্ষ ঈগল প্রতিকেন লোকজনের উপর হামলা-মারধর সহ বিশৃংখল পরিবেশ সৃস্টি করেছে বলে অভিযোগ করেছেন (আওয়ামীলীগের) স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদার। বুধবার দুপুরে মোংলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলেনে এমন অভিযোগ করেন তিনি।
লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী বীর মক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার বলেন, তার প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ ও নৌকা প্রতীকের প্রার্থী পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষায়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারে কর্মী-সমর্থকরা প্রতিনিয়ত সাধারণ ভোটারদের নানাভাবে হুমকি ধামকি ও ভয় ভীতি প্রদর্শন করছেন। মঙ্গলবার সকালে পৌর শহর ও সুন্দরবন ইউনিয়নে ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে নৌকা প্রতীকের উশৃংখল নেতাকর্মীরা হামলা ও ভাংচুর চালিয়েছে। এতে নারী কর্মীসহ অন্তত ১৫ জন কমবেশি আহত হয়েছেন। এ ঘটনায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদার।
এ সংবাদ সম্মেলনে তিনি আরও অভিযোগ করেন, তার প্রতিদ্বন্ধি প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহারে স্বামী খুলনা সিটি মেয়র নির্বাচনী এলাকায় বিভিন্ন সামজিক অনুষ্ঠানের নামে প্রচারনা ও প্রভাব বিস্তার করছেন। এ বিষয় নির্বাচন কমিশন সহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সুদৃস্টি কামনা করেছেন তিনি।
এ সময় মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, জেলা পরিষদের সদস্য জলিল সিকদার, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল, পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী বাবলু সহ অ’লীগ দলীয় ও ঈগল প্রতীকের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত