পিরোজপুর-০১ আসনের ঈগল মার্কার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৮:৩০ পিএম, শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | ১৮৪

পিরোজপুর -১ আসনের ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার রাত ১২ টার পরে সদর উপজেলার কলাখালী ইউনিয়নের উদয়কাঠী এলাকার ৩৪ নং গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ^বর্তি একটি ক্যাম্পে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে কিছুটা আতংঙ্ক বিরাজ করছে।


স্থানীয় ইউপি সদস্য মো: মাসুম জানান, পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের উদয়কাঠী এলাকার ৩৪ নং গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তি ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থীর একটি নির্বাচনী অফিসে রাত ১১ টা পর্যন্ত নেতা কর্মীরা কাজ করছিল। কাজ শেষে তারা চলে গেলে মধ্য রাতের যে কোন সময়ে কে বা কারা ওই নির্বাচনী অফিসে ভাংচুর চালায় ও অগ্নি সংযোগ করে। এতে কয়েকটি চেয়ার ও ওই অফিসের কিয়দংশ ও পুড়ে যায়।


কলাখালী ইউনিয়নের চেয়ারম্যান মো: হেদায়াতুল ইসলাম জানান, ঘটনা শুনে তিনি সেখান যান। সাধারন ভোটারদের মাঝে ভীতি সঞ্চারের জন্য প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান।


তবে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: দিদারুজ্জামান শিমুল বলেন, এটি একটি রাজনেতিক ও মিথ্যা ঘটনা। ওই এলাকার আগামী কালের নৌকার পথ সভায় মানুষের মধ্যে আতংক সৃষ্টির জন্য এটি করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুজ্জামান জানান, এ ঘটনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগুনের সূত্রপাত কখন কিম্বা কারা আগুন নিভায় সে সম্পর্কে কোন তথ্য স্থানীয়রা দিতে পারেনি। স্থানীয়দের সাথে কথা বলে কোন অভিযোগ না পাওয়ায় থানায় সাধারন ডায়রী করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত