মোংলা নির্বাচন সংক্রান্ত মোবাইলের পোষ্ট নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত-১০

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:২৬ পিএম, বুধবার, ৩ জানুয়ারী ২০২৪ | ২০৩

মোংলা জাতীয় নির্বাচনে নৌকা ও ঈগল প্রতিকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে বাগেরহাট-৩ আসনের রামপালের পেড়িখালী বড় কাঠালী ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ আহত হয়। ভাংচুর হয় নির্বাচনী অফিস ক্যাম্প, অফিসের আসবাবপত্র সহ অন্যান্য মালামাল।


মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার জানায়, মঙ্গলবার রাতে ঈগল প্রতিকের এক সমর্থকের মোবাইলের একটি পোষ্ট নিয়ে দুই গ্রুপের মধ্যে বাক-বিতান্ড হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পরলে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদারের নির্বাচনী মিছিলে হামলা করে নৌকা প্রতীকের সমর্থক সাবেক মেম্বার জাহাঙ্গীর হোসেন ও তার সঙ্গীয় কতিপয় নেতাকর্মীরা বলে দাবী পুলিশের। এসময় নৌকা ও ঈগল প্রতিকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ১০ জন রক্তাক্ত জখম হয়।

এসময় নৌকা ও ঈগল প্রতিকের নির্বাচনী অফিস ও মালামাল ভাংচার করে কর্মী সমর্থকরা। আহতদের মধ্যে ফোরকান, কোরবান, জুলকার, আবু সাঈদ সহ নৌকা ও ঈগল প্রতিকের প্রায় ১০ জন আহত হয়। পরবর্তীতে তাদেরকে রামপাল ও মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্ততি চলছে বলেও জানায় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত