ফকিরহাটে শেখ হেলাল উদ্দীনের নৌকা প্রতিকের প্রচারনা উঠান বৈঠক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:০৪ পিএম, বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪ | ২৬৬

বাগেরহাটের ফকিরহাটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বাগেরহাট-১ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা শেখ হেলাল উদ্দীনের নৌকা প্রতিকের প্রচারনা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ঠা জানুয়ারী) দুপুর ২টায় টাউন নওয়াপাড়ার হ্যামকো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড অভ্যান্তরে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানীর ব্যাবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মাহম্মুদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মল্লিক আবুল কালাম আজাদ। কোম্পানীর পিএম আলফা কারিম চঞ্চল এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন পিলজংগ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম ও কোম্পানীর জেনারেল ম্যানেজার মোঃ মাসুম মিয়া।

সভায় দু’হাজার শ্রমিক কর্মচারী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মিলনায়তনে উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে ৪৫টি কেন্দ্র কমিটির আহবায়ক ও সদস্য সচিবদের সাথে নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পোষ্টার ও লিফলেট বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত