জাতীয় সংসদ নির্বাচনের শেষ জনসভায় বক্তারা

মোংলা রামপালের মানুষ ১৫ বছরের শাসন থেকে মুক্তি চায়

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:৪৪ পিএম, বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪ | ২৩২

নৌকা প্রতিকের প্রার্থীর হাতে গড়া সন্ত্রাসীদের ৩৩ বছরের শাসন-শোসন থেকে মোংলা-রামপালের মানুষ মুক্তি চায় বলে মন্তব্য করেছেন ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।

তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য জেলায় ব্যাপক উন্নয়ন করেছেন কিন্তু মোংলা-রামপালের তার কিছুই চেয়ে আনতে পারেনী নৌকার প্রতিকের প্রার্থী।


তাই ঈগল প্রতিক বিজয়ী হলে সন্ত্রাস, মাদক ও শাসন-শোসন থেকে এ অঞ্চলের মানুষকে মুক্তি দিতে পারবো ইনশাঅল্লাহ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনের স্বতন্ত্র প্রাথী ঈগল প্রতিকের মোংলায় শেষ জনসভায় তিনি এ কথা বলেন। সকল ভেদাবেধ ভুলে মুসলিম, হিন্দু, খ্রীষ্টিয়ান সহ সকল সম্প্রদয়ের কাছে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধ ইদ্রিস আলী ইজারাদার।

তার ৪০ বছর জনপ্রতিনিধিত্ব, রাজনৈতিক জীবন ছাড়াও মুক্তিযুদ্ধকালীন সময় হিন্দু সহ সংখ্যালঘু সম্প্রদয় দুর্দিনের সময় তার পারিবারের সহায়তার কর্মকান্ড তুলে ধরেন বিকাল সাড়ে ৩টার তার ঈগল প্রতিকের এ জনসভায়। বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনের ঈগল প্রতিকের জনসভায় বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকাল সাড়ে ৩টার দিকে বিভিন্ন ইউনিয়ন থেকে মোংলার শেষ নির্বাচনী জনসভায় খন্ড খন্ড মিছিল সহকালে মানুষ আসতে শুরু করে সভাস্থলে।


এক একটি মিছিল যেন জনসমুদ্রে পরিনত হয়। মোংলা থানা হ্যালিপ্যাড মাঠে
জড়ো হতে থাকে ঈগল প্রতিকের কর্মী, সমর্থক ও ভোরটাররা। উপস্থিত হয় এলাকার দলীয় নেতাকর্মীরাও। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ জনসভাটি যেন একটি মাহ সমাবেশে পরিনত হয়। এসময় লোকজনকে শাহস যোগিয়ে বক্তারা বলেন, এবারের নির্বাচন হবে একটি উৎসব মুখল, আবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন।

নৌকা প্রতিকের বিরুদ্ধে ভোট কারচুপির মাধ্যমে জয় ছিনিয়ে নেয়ার ব্যাপারে তারা বলেন, প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে, এবারের নির্বাচন ভোট চুরি নির্বাচন প্রশাসন হতে দেবেনা। তাই নির্ভয়ে মানুষদের ভোট কেন্দ্রে এসে ঈগল প্রতিকে ভোট প্রদানের আহবান জানান স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।


মোংলা পোর্ট পৌরসভার সহ-সভাপতি হাবিবুর রহমান’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, জেলা পরিসদের সদস্য সিকদার আঃ জলিল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এইচ এম মিলন শিকারী, হিন্দু খ্রীষ্টিন ওক্য পরিষদের সভাপতি পিজুষ কান্তি মজুমদার, মিঠাখালী ইউপি চেয়ারম্যান বাবু উৎপাল কুমার মন্ডল, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় শংকর বিশ্বাস, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত, যুবলীগ নেতা নুর আলম জিকু, লিটন হোসেন নিরভ, মুশফিকুর রহমান সাগর, শেখ শাহারুখ বাপ্পি, মোঃ শাকিল সহ দলীয় বিভিন্ন নেতৃবৃন্দরা এসময় বক্তব্য রাখেন।


প্রধান অতিথির বক্তব্যে ইদ্রিস আলী ইজারাদার বলেন, এ অঞ্চলের মানুষ নৌকা প্রতিকের প্রার্থী ও তার হাতেগড়া বাহিনীর ১৫ বছরের শাসন ও সোশন দেখেছেন। তাদের ভয়ে মানুষ কম্পিত, আজ এ জনসভায় প্রমান হয়েছে মোংলা- রামপালের নিরিহ খেটে খাওয়া সাধারণ মানুষ কি চায়। এছাড়া গত ১৫ বছর তার সাশনামলে মোংলা-রামপালে কতটুকু উন্নয়ন হয়েছে তা আপনাদের অজানা নয়। তার বাহিনীর কর্মকান্ডের ঘটনা ও ভয়াভহ চিত্র মানুষ ভুলে যায়নী, তাই সে দুর্দিনের কথা যদি মানুষের মনে থাকে, তবে নৌকা প্রতিকে নয় ঈগল প্রতিকে ভোট দিয়ে মোংলা-রামপালকে একটি আধুনিক শহরে উন্নত করা প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করবেন এটা আমার বিশ্বাস। আজ বৃহস্পতিবারের শেষ জনসভায় আওয়ামীলীগ, যুবলীগ সহ এর অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থাণীয় ভোটারররা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত