শীতকালীন ক্রীড়া উদ্বোধনী অনুষ্ঠানে হাবিবুন নাহার এমপি

স্মার্ট বাংলাদেশ গড়তে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:৩৯ পিএম, সোমবার, ১৫ জানুয়ারী ২০২৪ | ১৮৩

শিক্ষাই জাতির মেরুদণ্ড। শিক্ষার পাশাপাশি তাই খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সমাজের ছেলেমেয়েরা খেলাধুলা ও পড়াশোনায় মনোনিবেশ না করে মোবাইলে আসক্ত হয়ে পড়েছে।
এখন থেকে যদি পারিবারিকভাবে এটি প্রতিরোধ না করা যায় তাহলে ভবিষ্যত খুবই ভয়াবহ হবে। বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে তাই স্থানীয় পর্যায়ে খেলাধুলার আয়োজন করতে নির্দেশনা দিয়েছে। এই বাংলাদেশ আগামীর আরো উন্নত বাংলাদেশ গড়তে তরুণদের বিকল্প নেই।
শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় সাবেক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি প্রধান অতিথির বক্তব্যে উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। সোমবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই খেলার আয়োজন করা হয়।
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল হক লিপন, উপজেলা স্বাস্থ্য ও প, প কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কুদ্দুস, রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আ. রউফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মনির আহমেদ প্রিন্স, সরাফপুর কারামতিয়া ফাজিল মাদরাসার অধ্যাক্ষ মো. ওলিউর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মো. বেলাল হোসেন, ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রমূখ।
এ সময় মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে, ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যামিক বিদ্যালয়ের ক্রিকেটে বালকদল, ঝনঝনানি মাধ্যমিক বিদ্যালয়, গিলাতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, চাকশ্রী মাধ্যমিক বিদ্যালয়, পেড়িখালি মডেল মাধ্যমিক বিদ্যালয়, বাঁশতলী মাধ্যমিক বিদ্যালয়, সগুণা মাধ্যমিক বিদ্যালয়, শ্রীফলতলা মাধ্যমিক বিদ্যালয়, ও গিলাতলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়, পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয় ও বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়। খেলাটি আয়োজন করেছেন উপজেলা শিক্ষা অফিসারের দপ্তর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত