বাগেরহাটে জনসম্মুখে গ্রাম পুলিশ কর্তৃক মহিলা সদস্যকে লাঞ্চিত

বাগেরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩০ পিএম, রোববার, ২৮ জানুয়ারী ২০২৪ | ১৯২

প্রতিকী ছবি

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ রাজু আহম্মেদ এর বিরুদ্ধে একজন মহিলা সদস্যকে লাঞ্চিত করার গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে।

এর আগেও একজন পুরুষ সদস্যকে ঐ গ্রাম পুলিশ কর্তৃক হুমকি ধামকি ও লাঞ্চিত করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী সদর উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। যা নিয়ে এলাকাবাসির মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় এলাকাবাসি ও ভুক্তভোগীর লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ঘটনার দিন শুক্রবার (২৬ জানুয়ারী) বিকালে খানপুর ইউনিয়ন পরিষদ চত্তরে কম্বল বিতরণ অনুষ্ঠান চলছিল। এসময় সংরক্ষিত আসনের জনৈক মহিলা সদস্য ৫নং ওর্য়াডের গ্রাম পুলিশ রাজু আহম্মেদ এর কাছে জানতে চান আশ্রায়ন প্রকল্পের ১১নং ঘরের বাসিন্দা সচিন নাথ দাশ তার নামের কম্বলটি তিনি পাননী কেন।

সেই কম্বলটি কোথায় আছে। এই বিষয়টি জিজ্ঞাসা করতেই গ্রাম পুলিশ তেলে বেগুনে জ¦লে উঠে মহিলা সদস্যকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চেয়ারম্যান ফকির ফহম উদ্দীনের সামনেই তাকে লাঞ্চিত করেন। এঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে রবিবার (২৮ জানুয়ারী) সকালে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগেও ঐ গ্রাম পুলিশ কর্তৃক জনৈক পুরুষ সদস্য লাঞ্চিত হন বলেও স্থানীয়দের অভিযোগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত