শিশুর শ্লীলতাহানীর মামলা করে হুমকিতে বাদী ॥ সংবাদ সম্মেলন  

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৭:২২ পিএম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১৭৩

চিতলমারীতে কণ্যা শিশুর (১০) শ্লীলতাহানী ও যৌনপীড়নের অভিযোগে থানায় মামলা দায়ের করে চরম হুমকিতে বাদী ও তার পরিবার। মামলার আসামী শ্লীলতাহানী ও যৌনপীড়নকারী বাবুল শেখের নিকটাত্মীয় সন্তোষপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হালিম শেখ মামলা তুলে নেওয়ার জন্য এ হুমকি অব্যাহত রেখেছেন। এ অভিযোগ তুলে ধরে ঘটনার শিকার ওই শিশুটির চাচি ও মামলার বাদী মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে চিতলমারী উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন।


সংবাদ সম্মেলনে শিশুটির এক নিকটাত্মীয় লিখিত বক্তব্য পাঠ করে জানান, শিশুটির বাড়ি চিতলমারী উপজেলার পার্শ্ববর্তী একটি উপজেলায়। তার বাবা অসুস্থ্য। বাঁচার তাগিদে ঢাকার একটি এলাকার চা বিক্রি করে ৭ সদস্য পরিবারের জীবিকা নির্বাহ করেন। শিশুটি ২ ভাই ও ৩ বোনের মধ্যে সকলের ছোট। ধর্মীয় একটি অনুষ্ঠানে যোগ দিতে মা-বাবার সাথে ২১ ফেব্রুয়ারী মামা বাড়ি চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বটতলা গ্রামে আসে। এদিন সন্ধ্যায় অনুষ্ঠান মাঠে একা পেয়ে চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বটতলা গ্রামের মৃত আবুল হাশেম শেখের ছেলে বাবুল শেখ ওই শিশুটিকে খাবার কিনে দিয়ে ফুসলিয়ে নির্জন একটি বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটির শ্লীলতাহানী ও যৌনপীড়ন করেন। এ সময় তার ডাক ও চিৎকারে লোকজন ছুটে এসে বাবুল শেখকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় শিশুটির চাচি বাদী হয়ে ২২ ফেব্রুয়ারী চিতলমারী থানায় ১০ নং মামলাটি দায়ের করেন। এরপর থেকে মামলার আসামী শ্লীলতাহানী ও যৌনপীড়নকারী বাবুল শেখের নিকটাত্মীয় সন্তোষপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হালিম শেখ মামলা তুলে নেওয়ার জন্য এ হুমকি-ধামকি অব্যাহত রেখেছেন। তার হুমকিতে মামলার বাদীসহ গোটা পরিবার ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে।


এ ব্যাপারে সব অভিযোগ অস্বীকার করে হালিম শেখ বলেন, ‘এটা আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। বাবুল শেখ আমার আত্মীয় হলেও এ ব্যাপারে মামলার বাদী ওই নারীর সাথে আমি কোন কথা বলিনি। হুমকি-ধামকি দেয়ার প্রশ্নই ওঠে না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত