রামপালে নারী মাদক কারবারি আটক 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:৫৬ পিএম, রোববার, ৩ মার্চ ২০২৪ | ১২৬

রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে শাহীনা বেগম (৪০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে। এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটকে শাহীনাকে রবিবার (০৩ মার্চ) বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।
রামপাল থানার ওসি (তদন্ত) বিধান কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় নারী ফোর্স সারমিন আক্তার লিমাসহ অন্যদের সাথে নিয়ে শনিবার রাত পৌনে ১১ টায় ইসলামাবাদ আলী আজমের স-মিলের সামনে অভিযান পরিচালনা করেন। ওই সময় সিংগড়বুনিয়া গ্রামের গাঁজার ডিলার বহু মাদক মামলার আসামি দেলোয়ার মোল্লার স্ত্রী শাহীনা বেগম কে ১২৫ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ৫ হাজার টাকাসহ হাতেনাতে আটক করেন।
এ বিষয়ে সিংগাড়বুনিয়া এলাকার বাসিন্দারা অভিযোগ করে বলেন মাদক কারবারি দেলোয়ার দীর্ঘ দিন ধরে মাদক বিক্রি করে সামাজিক পরিবেশ নষ্ট করছে। তার স্ত্রী শাহীনা পুলিশের হাতে আটক হলেও অপর বিক্রেতা বকুল রানী ঢালী পালিয়ে যেতে সক্ষম হয়।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিধান কুমার বিশ্বাস নারী মাদক কারবারি আটক ও আদালতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত